[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



চবিতে হলের সামনেই ছাত্রলীগ নেতাকে কোপাল প্রতিপক্ষ


প্রকাশিত: October 30, 2016 , 12:39 am | বিভাগ: আপডেট,চট্টগ্রামের ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


cu-live-78

চবি লাইভ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের নেতাকর্মীরা। ওই নেতার নাম তাইফুল হক তপু। শনিবার রাত দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলের সামনে এ ঘটনা ঘটে। তপুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ‘তপু রাতে বিশ্ববিদ্যালয়ের রব হলের ঝুপড়িতে বসে চা খাচ্ছিলেন। হঠাৎ কয়েকজন এসে তাকে উপর্যপুরী কোপাতে থাকে। একপর্যায়ে তপু রব হলের মাঠে গেলে সেখানেও তাকে কুপিয়ে জখম করে তারা।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আলী আজগর চেীধুরী বলেন, ঘটনাটি শুনেছি। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন শান্ত। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু বলেন, দিয়াজ ইরফান ও মো মামুনের নের্তৃত্বে বহিরাগতদের নিয়ে আমার কর্মীর উপর হামলা চালানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের চিকিৎসক ডা. মো. টিপু সুলতান বলেন, গুরুতর আহত অবস্থায় তপুকে আমাদের কাছে নিয়ে আসা হয়। তার মাথায় ৩টি, কপালে ১ টি, মেরুদন্ডে ১ টি, ডানপায়ের উপরের অংশে ১টি এবং কিডনির নিচে একটি করে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় আমরা চমেক হাসপাতালে পাঠিয়েছি।

চবি, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন