[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঢাবির স্বর্ণপদক ট্রাস্ট ফান্ডে মূলধন বৃদ্ধি


প্রকাশিত: October 31, 2016 , 6:02 pm | বিভাগ: আপডেট,ঢাকার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


DU1

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগে প্রতিষ্ঠিত “এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগ স্বর্ণপদক”-এর মূলধন বৃদ্ধি করা হয়েছে। এই মূলধন বৃদ্ধির লক্ষ্যে বিভাগের প্রতিষ্ঠাতা সদস্য ড. জহিরুন্নেসা সাঈদ ৫ লাখ টাকার অনুদান প্রদান করেছেন।

ড. জহিরুন্নেসা সাঈদ-এর ভাতিজা ডা. মো: আতিকুল সারোয়ার অনুদানের এই চেক আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো: কামাল উদ্দীনের কাছে হস্তান্তর করেন।

ভিসি দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: ইমদাদুল হক, এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ড. মেহতাব খানম, প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন প্রফেসর ড. শাহীন ইসলাম, প্রফেসর ড. শামীম ফেরদৌস করিম, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এবং বিভাগীয় শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের মাস্টার্স ফাইনাল পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীকে স্বর্ণপদক’ প্রদান করা হবে। সভায় ড. জহিরুন্নেসা সাঈদ-এর নামে এই ট্রাস্ট ফান্ডের নামকরণ করার প্রস্তাব দেয়া হয়।

ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক দাতাকে ধন্যবাদ জানিয়ে আশা প্রকাশ করেন, এই অনুদানের ফলে ছাত্র-ছাত্রীরা লেখাপড়ায় আরও উৎসাহিত ও মনোযোগী হবে।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ