[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বদরুল-খাদিজার যুগল ছবি নিয়ে ফেইসবুকে তোলপাড়!


প্রকাশিত: November 1, 2016 , 12:59 am | বিভাগ: আপডেট,সিলেটের ক্যাম্পাস


লাইভ প্রতিবেদক : কথিত প্রেমিকের হামলার শিকার হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন খাদিজা আক্তার নারগিস। আর অন্যদিকে তার সঙ্গে ঘাতক বদরুলের একটি ছবি নিয়ে শুরু হয়েছে অপপ্রচার। খাদিজার সঙ্গে নাকি বদরুলের প্রেমের সম্পর্ক ছিল। একসময় খাদিজা বদরুলকে ছেড়ে দিয়ে অন্যদিকে মন দেয় এমন প্রচার দেয়া হচ্ছে। বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছে খাদিজার পরিবারের লোকজন। একটি পক্ষ বদরুলকে বাঁচাতে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তারা।

badrul-kadiza

সম্প্রতি এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে খাদিজাকে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র বদরুল। সে ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও জড়িত ছিল। খাদিজাকে কুপিয়ে সে ছাত্রত্ব ও রাজনীতি সব হারিয়েছে। চাপাতি খ্যাত বদরুল এখন কারাগারে।

এদিকে খাদিজা বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থার পরিবর্তন হচ্ছে ধীরে ধীরে।

গ্রেফতার হওয়ার আগে বদরুল দাবি করে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। সিলেট নগরীর বিভিন্ন এলাকায় খাদিজাকে নিয়ে ঘুরে বেড়িয়েছে সে। খাদিজার পরিবার বিষয়টি টের পেয়ে তাকে বাড়ি থেকে বিদায় করে দেয়া হয়। তারপরও তাদের প্রেমের সম্পর্ক চলতে থাকে।

তাদের এই প্রেম নিয়ে অনেক ধুম্রজাল সৃষ্টি হয়। এনিয়ে এলাকাবাসীর হাতে গণপিটুনিও খেয়েছে বদরুল। সবশেষ খাদিজাকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে বদরুল। বিষয়টি নিয়ে দেশ-বিদেশে নিন্দার ঝড় ওঠে।

এদিকে বদরুল ও খাদিজার একটি যুগল ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। এ নিয়ে তোলাপাড় শুরু হয়েছে গোটা সিলেট জুড়ে।

ছবিটি সোমবার Antu Azmal নামে এক ছাত্রলীগ কর্মী Taboos With Trolls (TWT) গ্রুপে শেয়ার করে। এসময় অন্তু আজমল লিখেন, “এদের দুজনকে চিনতে পারছেন কারা???”

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটি এডিট করা বলে দাবি করছেন খাদিজার পরিবার। বদরুলের সাথে খাদিজার কোন যুগল ছবি নেই বলে দাবি করেন তার চাচা আব্দুল কুদ্দুস।

তিনি সাংবাদিকদের বলেন, মামলাকে ভিন্ন খাতে নেয়ার জন্য বদরুলের পক্ষে অপপ্রচার শুরু হয়েছে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সোমবার সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে চাপাতি দিয়ে কুপিয়ে খাদিজাকে গুরুতর আহত করে শাবি ছাত্রলীগ সহ সম্পাদক বদরুল আলম। হামলার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে বদরুল।

 
ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন