[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশিত: November 1, 2016 , 3:22 pm | বিভাগ: বিজনেস


IBBL

বিজনেস লাইভ: ইসলামী ব্যাংকের উদ্যোগে “মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ” শীর্ষক দিনব্যাপী কর্মশালা গত শনিবার বাঁশেরহাটস্থ ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দিনাজপুর শাখা এই কর্মশালার আয়োজন করে।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক বিএফআইইউ’র উপ-মহাব্যবস্থাপক এবিএম জুহুরুল হুদা। ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান মো. শহিদুল্লাহ’র সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (CAMLCO) এ এ এম হাবিবুর রহমান।

কর্মশালায় মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে করনীয় বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মুহাম্মদ মহসিন হোসাইনী, উপ-পরিচালক জোবায়দা আফরোজ, উপ-পরিচালক মো. আজমল হোসেন।

কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অংশগ্রহণকারী কর্মকর্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ ব্যাংক বিএফআইইউ’র উপ-মহাব্যবস্থাপক এবিএম জুহুরুল হুদা। এ সময় তিনি মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বাংলাদেশ ব্যাংকের সকল নির্দেশনা মেনে চলার আহবান জানান।

দিনব্যাপী কর্মশালায় ইসলামী ব্যাংক দিনাজপুর শাখা প্রধান মুহাম্মদ শাহজাহান, ম্যানেজার অপারেশন মো. জহিরুল ইসলাম, দিনাজপুরের ৩৭টি বানিজ্যিক ব্যাংকের শাখা প্রধান ও অন্যান্য কর্মকর্তাসহ ৭০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংক বিএফআইইউ’র উপ-মহাব্যবস্থাপক এবিএম জুহুরুল হুদা কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তাদের সাথে ফটো সেশনে মিলিত হন।
ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ