[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিতে পুলিশ ব্যারাকের উদ্বোধন


প্রকাশিত: November 1, 2016 , 5:38 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


SUST1

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পুলিশ ব্যারাক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পাসে নবনির্মিত পুলিশ ব্যারাকের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া।

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমানের সঞ্চালনায় এসময় অন্যান্যের বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার ফয়সল আহমেদ, ডেপুটি কমিশনার রেজাউল করিম, এডিশনাল কমিশনার মইনুল হোসেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস প্রমুখ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সর্বস্তরের নিরাপত্তা নিশ্চিত করতে নব নির্মিত পুলিশ ব্যারাক স্থাপন করা হয়েছে বলে জানা যায়। এতে করে অপরাধ প্রবনতা কিছুটা হলেও কমবে বলে ধারনা করা হচ্ছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পূর্ণাঙ্গ পুলিশ ব্যারাক নির্মাণের দাবি জানিয়েছেন মহনগর পুলিশ হেড কোয়ার্টারের উপ-কমিশনার রেজাউল করিম। পাশা পাশি ক্যাম্পাসে পুলিশের জন্য গাড়ির ব্যবস্থা রাখার কথাও বলেন তিনি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসির বাস ভবনের পাশে নবনির্মিত পুলিশ ব্যারাকের উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন। এ ব্যারাক নির্মাণে ব্যয় করা হয়েছে ২৯ লাখ টাকা। এতে ২৫জনের অধিক পুলিশের থাকার ব্যবস্থা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. আমিনুল হক ভূইয়া, ট্রেজারার ইলিয়াস উদ্দিন বিশ্বাস, মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মাইনুল হাসান, উপ-কমিশনার (উত্তর) ফয়সাল আহমদ, রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন প্রমুখ।

ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ