[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



নার্সিং ইনস্টিটিউটের দুই ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১


প্রকাশিত: November 2, 2016 , 7:24 am | বিভাগ: আদার ইন্সটিটিউট,ক্যাম্পাস,ক্রাইম এন্ড 'ল,রংপুরের ক্যাম্পাস


rape

রংপুর লাইভ: একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের দুই শিক্ষার্থীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেছে একদল বখাটে। ধর্ষণের শিকার ওই দুই শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার রাতে এক ধর্ষককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ধর্ষক একই শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় বর্ষের ছাত্র। রংপুর এলাকায় এই ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই শিক্ষা প্রতিষ্ঠানের দুই শিক্ষার্থী তাদের সহপাঠীর সঙ্গে দেখা করতে ধাপ সর্দারপাড়া এলাকার একটি ছাত্রাবাসে যান। এসময় রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে দেখে একই শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় বর্ষের ছাত্র এবং ওই ছাত্রাবাসের বর্ডার আলমগীর হোসেন তাদেরকে কৌশলে ছাত্রাবাসের ভেতরে নিয়ে যায়।

একপর্যায়ে আলমগীর বহিরাগত আরো চারজনকে ছাত্রাবাসে ডেকে নিয়ে ওই দুই শিক্ষার্থী ও তাদের সহপাঠীকে আলাদা রুমে আটকে রেখে অস্ত্রের ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণের শিকার ওই দুই শিক্ষার্থী ছাড়া পেয়ে ঘটনাটি প্রতিষ্ঠানের প্রিন্সিপালকে অবহিত করলে প্রিন্সিপাল কালক্ষেপণ করতে থাকেন।

মঙ্গলবার রাতে ওই দুই শিক্ষার্থী থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাত সাড়ে ১০টার দিকে ধর্ষক আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, প্রাথমকি জিজ্ঞাসাবাদে আলমগীর ঘটনার সত্যতা স্বীকার করেছে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

এই ঘটনায় ওই হোস্টেলে আতংক ছড়িয়ে পড়েছে।

ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি