[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আর্তমানবতার সেবায় শাবির রক্তদানকারী সংগঠন ‘সঞ্চালন’


প্রকাশিত: November 2, 2016 , 10:34 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


SUST2

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম রক্তদানকারী সংগঠন ‘সঞ্চালন’। রক্তদান, ব্লাড গ্রুপিং ছাড়াও আর্তমানবতার সঙ্গে সম্পৃক্ত সংগঠনটি এবার চিকিৎসা সহায়তার জন্য চ্যারিটি ফিল্ম ফেস্ট থেকে উত্তোলিত অর্থ হস্তান্তর করেছে।

বুধবার বেলা বারোটায় সংগঠনটির সভাপতি আতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক জান্নাতী নাঈম বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদারের মাধ্যমে এ অর্থ হস্তান্তর করেন।

এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন শাহপরান হলের দায়িত্বপ্রাপ্ত প্রভোষ্ট মো. শাহেদুল হোসাইন, সঞ্চালনের উপদেষ্টা ওমর ফারুক, সাবেক সভাপতি ফরহাদ আহমেদ ও রোগীর পরিবারের লোকজন।

এসময় আতিয়ার রহমান বলেন, আমরা সঞ্চালন বিনা মূল্যে ব্লাড গ্রুপিং, রক্তদাতা সরবারহের পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজের ধারাবাহিকতায় এবারও চ্যারিটি ফিল্ম ফেস্টিভাল আয়োজন করেছি এবং আজ তা চিকিৎসার সহায়তার জন্য হস্তান্তর করছি। আমরা ভবিষ্যতেও এই ধরনের কাজের সাথে সম্পৃক্ত থাকব। ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ড. রাশেদ তালুকদার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি এ ধরনের কাজে এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেন।

উল্লেখ্য, গত ২৮ ও ২৯ অক্টোবর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধামালী এলাকার ক্যান্সার আক্রান্ত এক হতদরিদ্র ভদ্র মহিলার চিকিৎসার জন্য প্রায় ২লাখ টাকা প্রয়োজনে চ্যারিটি ফিল্ম ফেস্টের আয়োজন করছিল।

ঢাকা, ২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ