[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের সিভি রাইটিং


প্রকাশিত: November 5, 2016 , 9:24 pm | বিভাগ: ইভেন্ট,ক্যাম্পাস,ক্যারিয়ার এন্ড জবস,সিলেটের ক্যাম্পাস


sust234

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি )ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের সিভি রাইটিং বিষয়ক কর্মশালা সম্পন্ন হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে শনিবার দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক প্রফেসর ড. আখতারুল ইসলাম ও বিশেষ অতিথি ছিলেন ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মোজাম্মেল হক।

ক্যারিয়র ক্লাবের সভাপতি সাকিব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করপোরেট আস্কের সিইও নিয়াজ আহমেদ, ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্টন।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আখতারুল ইসলাম একটি সফল ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীদের অধিক অধ্যয়ন এবং ক্যারিয়ার নিয়ে সুচিন্তিত পরিকল্পনা গ্রহণ করার আহ্বান জানান।

তিনি ক্যারিয়ার নিয়ে শিক্ষার্থীদের হতাশা থেকে দূরে থাকার পরামর্শ দেন। প্রধান বক্তা হিসেবে নিয়াজ আহমেদ সফল ক্যারিয়ার গঠনে মান সম্পন্ন সিভি তৈরির ওপর আলোচনা করেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, পূর্বের ধ্যান ধারণা পরিহার করে সামনের দিকে এগিয়ে যেতে সকলের প্রতি আহবান জানান। বলনে, যদি সকলের খ্যায়াল ও ধ্যান হয় উন্নয়নের তাহলে কেউ আর পিছিয়ে থাকবে না। সকলেই স্ব স্ব অবস্থান থেকে সামনের দিকে এগিয়ে যাবে।

 

ঢাকা, ৫, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম