[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



৩য় শ্রেনীর অসুস্থ শিক্ষার্থীকে আর্থিক সাহায্য প্রদান


প্রকাশিত: November 6, 2016 , 4:02 pm | বিভাগ: ময়মনসিংহের ক্যাম্পাস,স্কুল


Serpur

শেরপুর লাইভ: শেরপুর পুলিশ লাইন একাডেমীর ৩য় শ্রেনীর অসুস্থ শিক্ষার্থীকে চিকিৎসার জন্য ৩ লাখ টাকার আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। আজ রোববার দুপুরে শহরের খরমপুরস্থ পুলিশ লাইন একাডেমী ফর ক্রিয়েটিভ এডুকেশন স্কুলের ৩য় শ্রেনীর শিক্ষার্থী এবং শহরের বটতলাস্থ কূড়া ব্যাবসায়ী স্বপন সাহার কন্যা সপ্তষি সাহাকে চিকিৎসার জন্য এ সাহায্য প্রদান করা হয়।

সপ্তষি’র বাবা স্বপন সাহা জানান, গত ১৯ অক্টোবর সপ্তষি স্কুল থেকে বাড়ি ফেরার পর হঠাৎ করে স্ট্রোক করলে স্থানীয় ভাবে তাকে চিকিৎসা করা হলেও তার কোন উন্নতি না হলে তাকে ২১ অক্টোবর তাকে ঢাকার স্কায়ার হাসপাতারে ভর্তি করা হয়।

এসময় সপ্তষি’র অবস্থার অবনতি হলে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করে তার দেহে ডাক্তারি ভাষায় জিভিএস ভাইরাস ধরা পড়ে। সেজন্য তাকে প্রায় ৫ লক্ষ টাকা মূল্যেও একটি ইনজেকশান দেওয়ার জন্য ডাক্তার পরামর্শ দেয়। পরে সপ্তষি’র বাবা অনেক কষ্টে ৪ লাখ ২০ হাজার টাকা জোগার করে ওই ইনজেকশানটি দিয়ে সপ্তষি’র চিকিৎসা শুরু করে।

কিন্তু আরো ইনজেকশান এর প্রয়োজন হওয়ায় অর্থাভাবে চিন্তায় পড়ে যায় সপ্তষি’র বাবা। এদিকে বিষয়টি জেনে শেরপুরের পুলিশ একাডেমীর সভাপতি ও শেরপুরের পুলিশ সুপার মেহেদুল করিমের উদ্দ্যোগে তার নিজের এককালিন কিছু টাকাসহ স্কুলের শিক্ষার্থী, অভিভাবক এবং শহরের গন্যমান্য ব্যাক্তিবর্গের কাছ থেকে ৩ লাখ টাকা সংগ্রহ করা হয়।

পরে আজ দুপুরে ওই টাকা সপ্তষি’র বাবার হাতে তুলে দেয়া হয়। নগদ টাকা তুলে দেওয়ার সময় পুলিশ সুপারের সাথে অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, পুলিশ একাডেমীর প্রিন্সিপাল ড. জাকির হোসেন, পুলিশ সুপার পত্নী হাওয়া বেগমসহ এসময় স্কুলের বিভিন্ন স্তরের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ৬, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ