[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



এমএম কলেজে শিক্ষকদের কর্মবিরতি


প্রকাশিত: November 6, 2016 , 6:52 pm | বিভাগ: আপডেট,কলেজ,খুলনার ক্যাম্পাস


mm-college

এমএম লাইভ: যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের শিক্ষক ছোলজার রহমানকে লাঞ্ছিতের প্রতিবাদে শিক্ষকরা অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে শিক্ষক পরিষদের মানববন্ধন থেকে এ কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

মানবন্ধনে অংশ নেওয়া যশোর জেলা কলেজ শিক্ষক পরিষদের নেতা ও এমএম কলেজের প্রিন্সিপাল প্রফেসর মিজানুর রহমান বলেন, ন্যাক্কারজনক এ ঘটনায় জড়িতরা আটক না হওয়া পর্যন্ত তাদের কর্মবিরতি অব্যাহত থাকবে। তবে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান পরীক্ষা এবং অনার্স ভর্তি পরীক্ষার কার্যক্রম এ কর্মসূচির আওতামুক্ত থাকবে।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন- সরকারি এমএম কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক আরএমএ জাকারিয়া, এমএম কলেজের প্রিন্সিপাল প্রফেসর মিজানুর রহমান, ভাইস-প্রিন্সিপাল প্রফেসর শফিউল সর্দার ও শিক্ষক পরিষদের সেক্রেটারি এআইএম শরিফুল হোসেন প্রমুখ।

গত শনিবার ক্যাম্পাসে মুখোশধারী পাঁচ দুর্বৃত্ত গরুর গোবর ও কাঁদা মিশিয়ে বিসিএস শিক্ষক সমিতি যশোর ইউনিটের সভাপতি ও এমএম কলেজের ভুগোল বিভাগের প্রধান প্রিন্সিপাল ছোলজার রহমানের শরীরে ঢেলে লাঞ্ছিত করেন। এ ঘটনার প্রতিবাদে শনিবার রাতেই শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছিলেন।

ঢাকা, ৬, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ