[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



স্টেট ইউনিভার্সিটির সঙ্গে প্রাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশের এমওইউ অনুষ্ঠিত


প্রকাশিত: November 7, 2016 , 2:02 pm | বিভাগ: আপডেট,ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


State Uni

লাইভ প্রতিবেদক: বেসরকারি বিশ্ববিদ্যালয় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের পাবলিক হেলথ বিভাগ এবং প্রাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার প্রাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশের ধানমন্ডির কার্যালয়ে মাস্টার্স রিসার্চ গ্র্যান্ট প্রোগ্রাম (এমআরজিপি) ২০১৬-১৭ এর স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্টেট ইউনিভার্সিটির পাবলিক হেলথ ডিপার্টমেন্টের পক্ষে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও বিভাগীয় প্রধান ড. নাওজিয়া শারমিন এবং প্রাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশের পক্ষে কান্ট্রি ডিরেক্টর হাসিনা জাহান এ সমঝোতা স্মারকে সাক্ষর প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন পাবলিক হেলথ ডিপার্টমেন্টের প্রফেসর নুহাদ রাইসা শিওতি এবং প্রাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের এনার্জি এবং আরবান সার্ভিসের প্রধান উত্তম কুমার সাহা।

এ সময় অন্যান্যদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটির পাবলিক হেলথ বিভাগের উপদেষ্টা মেজর. জেনারেল (অবঃ) ড. এম শাহজাহান, পাবলিক হেলথ বিভাগের প্রভাষক পাপিয়া সুলতানা এবং প্রাকটিক্যাল অ্যাকশন বাংলাদেশের সিনিয়র পলিসি এন্ড এডভোকেসি অফিসার ম্যাকফি ফারাহ ছাড়াও এনার্জি এবং আরবান সার্ভিসের অন্যান্য সদস্যবৃন্দ।

ঢাকা, ৭, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম