[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিপ্রবির খাদ্য প্রকৌশল বিভাগে নবীনবরণ


প্রকাশিত: November 7, 2016 , 3:32 pm | বিভাগ: Uncategorized


SUST

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি) বিভাগের ১২তম (২০১৫-১৬ সেশন) ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র মিলনায়তনে এফইটি সোসাইটি এই নবীনবরণের আয়োজন করে।

নবীনবরণ অনুষ্ঠানে বিভাগের প্রধান প্রফেসর ড. মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী তৌসিফ ও তামান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি ভিসি প্রফেসর ড. মো. আমিনুল হক ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, যারা নবীন আছে তারা সারা জীবন নবীনই থাকবে, শারীরিক দিক দিয়ে ধীরে ধীরে প্রবীণ হলেও মনের দিক দিয়ে নবীনই থাকবে। ১২তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তোমাদেরকে পরিপূর্ণ মানুষ হতে হবে। সমাজ, সমাজের মানুষ, রাজনীতি তথা সবকিছুতে তোমাদেরকে অবদান রাখতে হবে। তিনি আশা প্রকাশ করেন যে এই নবীন শিক্ষার্থীরাই মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শহীদুর রহমান ও খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. ইফতেখার আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর বেলাল হোসাইন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অনিমেষ সরকার, রহমাতুজ্জামান রানা, মনির হোসাইন, কামরুননাহার মোনালিসা, মিজানুর রহমান ও আফজাল হোসাইন প্রমুখ।

পরে বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. মোজাম্মেল হক বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। নবীনবরণ শেষে এফইটি বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যায় সার্বিকভাবে সহযোগিতায় করেছে এফইটি বিভাগের ১১তম ব্যাচ।

ঢাকা, ৭, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ