[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



দেশে শান্তি ফেরানোর আহবান মুশফিকের


প্রকাশিত: January 7, 2014 , 8:45 pm | বিভাগ: স্পোর্টস


স্পোর্টস লাইভ: সাধারণ মানুষের কথা চিন্তা করে শান্তি ফেরানোর আহবান জানালেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। মঙ্গলবার অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, আমরা যারা ক্রিকেটার তারা ক্রিকেট না খেললেও অন্তত বাসায় তিন বেলা ভাত খেতে পারি। কিন্তু যারা দিন আনে দিন খায় সাধারণ মানুষ, তাদের দিক থেকে আমি আহবান জানাতে চাই যে অন্তত তাদের কথা চিন্তা করে দেশে শান্তি ফিরে আসুক। তারা যেন বাঁচতে পারে। আমরা যদি ক্রিকেট নাও খেলি তাও বাসায় বসে থাকতে পারব। কিন্তু সাধারণ মানুষের অবস্থা কী হবে। মানুষ সবাই কষ্টে আছে। বাংলাদেশের বদনামটা যেন বিশ্বে না ছড়ায়। যত তাড়াতাড়ি সম্ভব শান্তি ফিরে আসুক।

এশিয়া কাপ নিয়ে মুশফিক বলেন, এশিয়া কাপ বাংলাদেশেই হচ্ছে এটা আমদের জন্য খুব ভালো সংবাদ। আশা করব শেষবার আমরা যেভাবে খেলেছি সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আর দেশে এমন কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি যে খেলা হবে না। আমরা সবাইকে আমন্ত্রণ জানাই, যদি কেউ না আসে তাহলে আমাদের কিছু করার নেই।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে জেতা সম্ভব মনে করেন বাংলাদেশ অধিনায়ক। তিনি বলেন, আমরা বিশ্বাস করি ভালো খেলতে পারলে ওদের সঙ্গে জেতা যাবে। শেষবার আমরা তাদের ওখানে গিয়ে খেলেছি। ভয় খুব একটা বেশি নেই। কিন্তু এটাও ঠিক যে আমাদের চেয়ে তাদের রেকর্ড অনেক ভালো।

ঢাকা, ০৭ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম) // টিকে