[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



তোমাকে খুব মিস করেছি…


প্রকাশিত: June 16, 2014 , 12:11 am | বিভাগ: ফিচার


ইমদাদ জাহিদ, রুয়েট: নানা অনুভূতি আর ভালোবাসার বহিপ্রকাশের মধ্য দিয়ে রোববার বাবা দিবস শেষ হয়েছে। তবে বাবার প্রতি ভালোবাসা কেবল এ একটি দিনের জন্য নয়। চলুন জেনে নেয়া যাক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কেমন কেটেছে বাবা দিবস।

পুরকৌশল বিভাগের সাদিক আল শাফিন জানালেন আঠারো মাস, হ্যাঁ, মাত্র দেড় বছরে তখন আমি, তুমি চলে গেলে। সবাই কেঁদেছিল সেদিন, আমি কাঁদিনি, আমি তো বুঝিনি- কী হারালাম। কখনো জানিনি, স্মৃতিগুলোও খুব ঝাপসা, তুমি দেখতে কেমন ছিলে। পথ চলতে এখন আমি শিখে গেছি বাবা, তবুও………। মা`কে যতটা ভালোবাসি তার সিকিভাগও হয়তো তোমায় বাসি না, কিন্তু তোমায় যতটা মিস করি, নিশ্চিতভাবে মা`কে তার শতভাগের এক ভাগও করি না। তোমায় নিয়ে আমার অনেক গর্ব, বাবা। মানুষ আজও তোমায় মনে রেখেছে।

 

কাউকে যখন আমার পরিচয় দিতে গিয়ে চাচা কিংবা নানার কথা বলি, তখন সবাই কী বলে জানো? “ও! তুমি রেজাউল স্যারের ছোট ছেলে? এত বড় হয়ে গেছ! এইতো সেদিন তোমার বাবা চলে গেল। বড় ভালো মানুষ ছিল।” আমি চাই না বাবা খুব বড় ইঞ্জিনিয়ার হতে। শুধু এতটুকু চাইব যেন একদিন মানুষজন বলে, রেজাউল স্যারের ছোট ছেলেটা অনেক ভালো মানুষ, ঠিক তার বাবার মত। বাবা, তুমি দোয়া করো। আর যেখানেই থেকো অনেক ভালো থেকো। জেনে রেখো, আমার প্রার্থনা জুড়ে সবসময় তুমিই আছো………………

আর্কিটেকচার বিভাগের সামিরা শৈলী জানালেন, বাবা,তুমি আমার জীবনের সেরা বন্ধু। তোমাকে হয়ত বুঝাতে পারিনা যে আমি তোমাকে কতটা ভালবাসি। তোমাকে মিস করছি বাবা।

গোলাম কিবরিয়া জানালেন, বাবাকে ছোটবেলা থেকে খুব ভয় পাই। বাবা তোমার সামনে যেয়ে হয়ত বলার সাহস নেই তোমাকে ভালবাসি।বাবা তোমার প্রতি আমার অনেক ভালবাসা ও শ্রদ্ধা।

রুয়েট, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন