[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ড্র দিয়ে শুরু ডি মারিয়ার


প্রকাশিত: August 30, 2014 , 10:21 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


স্পোর্টস লাইভ : শনিবার ম্যানইউর হয়ে প্রথম মাঠে নামে আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। বার্নলির বিপক্ষে অভিষেক ম্যাচে গোলের কোন দেখা পায়নি এই তারকা।ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে দামি খেলোয়াড় তিনি। তাকে দলে আনতে ৬০ মিলিয়ন পাউন্ড খরচ করেন এই ক্লাবটি। স্প্যানিশ জায়ান্ট রিয়ালমাদ্রিদের কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগ জয়ের অন্যতম নায়ক ছিলেন ডি মারিয়া।

ম্যানউই অভিষেক ম্যাচে ডি মারিয়াকে ৭০ মিনিট পর্যন্ত খেলানাে হয়।৫ মিনিটে মাথায় প্রথম বলের টাচ পান এই তারকা।ব লটিকে ওয়েন রুনির উদ্দেশ্যে বাড়ান সাত নাম্বার জার্সিধারী এই ফুটবলার। খেলার যখন ১২ মিনিট তখন প্রথম ফাউলে শিকার হন ডি মারিয়া । তার মিনিট দুয়েক পরে রবিন ভন পার্সিকে একটি বল পাস দেয় কিন্তু তার এই শট আটকে দেন বার্নলির গোলরক্ষক টম হেটন। ডি মারিয়া বেশ কিছু সুন্দর পাস দেয় কিন্তু রুনিরা তা কোন কাজে লাগাতে পারেনি।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে নিজেই মাঝ মাঠ থেকে বল নিয়ে বার্নলির দুই ডিফেন্ডারকে পরাস্ত করেন। বল দেন মাতার উদ্দ্যেশে কিন্তু সে গোল করতে ব্যর্থ হন। ৬০ মিনিটে গোল করার সুযোগ এসেছিল এই আর্জেন্টাইনের।কিন্তু ডি বক্সে গিয়ে পড়ে যান যার ফলে এই সুযোগটিও নষ্ট হয়। রেড-ডেভিলদের বার্নলির বিপক্ষে ০-০ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়।

 

ঢাকা, জেএইচ ৩০ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এমআর