[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



দেহের মূল্য ৫ লাখ, অত:পর সেলিব্রেটি নায়িকা…(ভিডিও)


প্রকাশিত: September 4, 2014 , 8:24 pm | বিভাগ: ইন্টারন্যাশনাল,শোবিজ


কলকাতা লাইভ : দেহ বিক্রি। এটা এখন মামুলী ব্যাপার। রমরমা বাণিজ্য। যেখানে সেখানেই এটা হচ্ছে। চাই মোটা অংকের নজরানা। মাঝে মধ্যেই সেলিব্রেটিদের নিয়েও এমন অভিযোগ উঠে। তাও যেন তেন ব্যক্তি নয়। খোদ বলিউডের নায়িকার ব্যাপারে এমন অভিযোগ। তিনি মোটা অঙ্কের  বিনিময়ে দেহ বিক্রি করতেন।

বলিউড সূত্রে এমন খবর বেরিয়েছে। তিনি অভিনয়ের আড়ালে নানা অপকর্মের হোতা ছিলেন। দেহ ব্যবসা ছিল তার অন্যতম পেশা। এমন রমরমা খবর নিয়ে গোপনে তদন্তে নামেন গোয়েন্দা সংস্থা। শেষ রক্ষা হয়নি তার।
অবশেষে ফাঁদ পেতে পুলিশ তাকে হায়দরাবাদের বানজারা হিলসের একটি অভিজাত হোটেল থেকে গ্রেপ্তার করেছে।

বলিউড ওই তারকার নাম শ্বেতা বসু প্রসাদ।  ১২ বছর বয়সে হিন্দি ‘মাকড়ি’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি।
বেশ নাম কুড়ান তিনি।  এই অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারও পেয়েছিল।  এরপর ‘ইকবাল’ ও ‘ডরনা জরুরি হ্যায়’ ছবিতে অভিনয় করে বলিউডে স্বীকৃতিও পেয়েছিল। বাঙালি এই অভিনেত্রী এক সময় মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘এক নদীর গল্প’ নামের বাংলা ছবিতেও অভিনয় করেছিল।

Swetha-basu

সুনামের সুবাদে একসময় তেলেগু ছবিতে অভিনয়ের ডাক পেয়ে পাড়ি দেন হায়দরাবাদে। তারপর থেকেই তেলেগু ছবির লাস্যময়ী অভিনেত্রী হিসেবে শ্বেতার নতুন জীবন শুরু। অভিযোগ উঠেছে, তিনি ধীরে ধীরে দেহ ব্যবসায় জড়িয়ে যান।

তবে কবে থেকে তিনি দেহ ব্যবসায় জড়িত হয়ে পড়েন সে সম্পর্কে তার পরিবারের কেউ কোন আলোকপাত করতে পারেনি। পুলিশ সূত্রে জানা গেছে, এর আগেও দেহ ব্যবসায় যুক্ত থাকার অভিযোগে শ্বেতাকে একবার গ্রেপ্তার করা হয়েছিল। তবে প্রমাণাভাবে তিনি ছাড়া পেয়ে যান। এবার অবশ্য পুলিশ অনেক আটঘাট বেঁধে তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, পুলিশ খদ্দের সেজে দালাল বালু নামে একজনের সঙ্গে যোগাযোগ করে শ্বেতার কথা জানতে পারেন।  অভিনেত্রীর সঙ্গী হতে হলে খরচ করতে হবে মোটা অঙ্কের অর্থ। ভিডিওতে দেখা গেছে, শ্বেতা নিজের দেহ বিক্রির জন্য ৫ লাখ রুপি দাবি করেছেন। এর মধ্যে এক লাখ রুপি অগ্রিম নিয়েছিল।

এবারও পুলিশ খদ্দের সেজে হোটেলের ঘরে অপেক্ষা করছিল। ঠিক সময়ে শ্বেতা এসে হোটেলের ঘরে ঢোকামাত্রই পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। একই সাথে গ্রেপ্তার করা হয়েছে দালাল বালুকেও।  গত মঙ্গলবার শ্বেতাকে হায়দরাবাদের একটি আদালতে তোলা হলে বিচারক তাকে সরকারি হোমে রাখার নির্দেশ দিয়েছেন। এই তারকার অশালীন জীবন নিয়ে বলিউডের কেউ মুখ খুলতে রাজি হননি। নাম প্রকাশ না করার শর্তে অনেকেই এ ধরনের ঘৃন্য ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

 

কলকাতা// ৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এমআর

ঢাকা// জেএইচ, ৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এমআর – See more at: http://www.campuslive24.com/campus.60164.live24/#sthash.ZUOi1lcp.dpuf