[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু


প্রকাশিত: September 6, 2014 , 6:55 pm | বিভাগ: ক্যাম্পাসে খেলা,ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


gono-u
গণবি লাইভ :
সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ‘আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা (ছেলে-মেয়ে) ২০১৪’ শুরু হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন গণবির কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মাহমুদ শাহ কোরেশী।

টুর্নামেন্টে ছেলেদের ১৩টি ও মেয়েদের ১১টি বিভাগ চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিচ্ছে। প্রতিদিন ৪টি করে খেলা অনুষ্ঠিত হবে।
gono-u1
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। খেলার নিয়ম কানুন বিষয়ে বক্তব্য রাখেন উপ-রেজিস্ট্রার মীর মর্ত্তুজা আলী বাবু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার প্রেসক্লাবের সভাপতি জাবেদ মোস্তফা, গণ স্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. লায়লা পারভীন বানুু, প্রফেসর মনসুর মুসা, সংগীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্না সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন বিভাগের ১১টি দলের ১৬৫ জন মেয়ে ফুটবল খেলোয়াড় ও ১৩টি দলের ২০৮ জন ছেলে ফুটবল খেলোয়াড় মার্চপাস্টে অংশগ্রহণ করেন।
gono-u2
প্রথম দিনে ছেলে ও মেয়েদের মধ্যে দুটি করে মোট চারটি খেলা অনষ্ঠিত হয়। সকালে মেয়েদের মধ্যে অনুষ্ঠিত প্রথম খেলায় রাজনীতি ও প্রশাসন বিভাগ ২-১ গোলে ফার্মেসী বিভাগকে এবং ইংরেজী বিভাগ ১-০ গালে বাংলা বিভাগকে পরাজিত করে।

১৩ সেপ্টেম্বর মেয়েদের ও ১৫ সেপ্টেম্বর ছেলেদের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

গণবি// এএ, ৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// টিটি