[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মুখ খুললেন মারিয়া…


প্রকাশিত: September 7, 2014 , 6:31 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা


স্পোর্টস লাইভ : ২৪ বছর পর বিশ্বকাপের ফাইনালে উঠেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে ১৯৯০ সালের জামার্নির কাছে আবারও তাদের পরাজিত হতে হয়। বিশ্বকাপের দুই মাস পরে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল জামার্নি ও আর্জেন্টিনা। জার্মানিকে ৪-২ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। জয়ের নায়ক ডি মারিয়া। তারই দেয়া দারুন পাস থেকে তিনটি গোল আসে আর চার নাম্বার গোলটি নিজেই করেন। ২০১৪ সালের বিশ্বকাপের ফাইনালে তিনি খেলতে পারেনি। কারণ ছিল পায়ে চোট। তারপরেও তিনি প্রস্তুত ছিলেন দেশের হয়ে ফাইনালটা খেলার জন্য।
অ্যাঞ্জেল ডি মারিয়াকে নিয়ে অনেক সমালোচনা হয়েছিল রিয়াল মাদ্রিদ ক্লাব এবং কর্মকতাদের সাথে।  ডি মারিয়াও অনেক সমালোচনা করেন তার প্রিয় এই ক্লাবটিকে নিয়ে। মারিয়া বলেন আমার ইচ্ছা ছিল রিয়ালে হতে খেলতে। কিন্তু রিয়াল চায়নি আমি রিয়ালে থাকি । অন্য দিকে প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ডি মারিয়ার প্রসঙ্গে বলেন তাকে আমরা দলে রাখতে চাইনি। কারণ সে অনেক বেশি পারিশ্রমিক চেয়েছিল । এই যখন দুই পক্ষের অবস্থা ঠিক তখনি আগুনে বিস্ফোরক হয়ে আরেকটি তথ্য দিলেন আর্জেন্টাইন এ তারকা।
অার্জেন্টানই এই তারকা ২০১৪ ফাইনালে না খেলার প্রসঙ্গে বলেন, আমি যেন বিশ্বকাপ ফাইনালে না খেলি এমন একটি চিঠি এসেছিল রিয়াল মাদ্রিদ ক্লাব থেকে। ফাইনালের দিন বেলা ১১টার দিকে এই চিঠিটা আমি পাই। সে সময় আমি দলের ফিজিওর সঙ্গে কথা বলছিলাম। ফাইনালে খেলার জন্য আমি মরিয়া হয়ে ছিলাম। সে চিঠিতে আমাকে বলা হয় আমি যেন ফাইনালে না খেলি। সেই চিঠিটা আমি ছিঁড়ে ফেলি।

 

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ