[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাত্রদলের পোস্টারে ছাত্রলীগের স্লোগান!


প্রকাশিত: October 1, 2014 , 9:12 pm | বিভাগ: পলিটিক্স


14369
সিলেট লাইভ :
সিলেট ছাত্রদলের দুই নেতার মুক্তির দাবিতে সাঁটানো পোস্টারে ছাত্রদলের মেস্লাগানের পরিবর্তে দেখা মিলেছে ছাত্রলীগের স্লোগানের। এ নিয়ে খোদ ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ক্ষোভ।

জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি সাঈদ আহমদ ও মহানগর ছাত্রদল নেতা রেজওয়ান হোসেন রিমুর মুক্তির দাবিতে সিলেট নগরীতে এ পোস্টার সাঁটানো হয়েছে।

সম্প্রতি সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি নিয়ে বিরোধের জের ধরে নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় সিলেট ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সাঈদ আহমদ ও মহানগর ছাত্রদল নেতা রেজওয়ান হোসেন রিমুর মুক্তির দাবিতে সিলেট নগরীর বিভিন্ন এলাকার দেয়ালে, বৈদ্যুতিক খুঁটিতে একটি পোস্টার সাঁটানো হয়েছে।

পোস্টারে দেখা যায়- ছাত্রদলের স্লোগানের জায়গায় লেখা হয়েছে ‘শিক্ষা শান্তি প্রগতি’। অথচ এটা ছাত্রলীগের দলীয় স্লোগান! অন্যদিকে ছাত্রদলের দলীয় স্লোগান হচ্ছে ‘শিক্ষা ঐক্য প্রগতি’।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্রদল নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘দলীয় স্লোগান যারা জানে না, তারা কিভাবে সংগঠন চালাবে?’ ত্যাগী নেতাকর্মীদের মাধ্যমে দলকে পরিচালনার দাবি জানান তারা।

সিলেট, ১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// টিটি