[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রামেকে চিকিৎসকের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ


প্রকাশিত: January 12, 2015 , 7:49 pm | বিভাগ: মেডিকেল কলেজ,রাজশাহীর ক্যাম্পাস


রাজশাহী লাইভ: চিকিৎসকের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর ওই হাসপাতালের চিকিৎসকদের ওপর চড়াও হয় সেখানে অবস্থানরত রোগীর স্বজনেরা।

সোমবার বেলা আড়াইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃত রোগীর নাম হাবিবুর রহমান সেন্টু। তার বাড়ি নগরীর রামচন্দ্রপুর এলাকায়।

হাবিবুর রহমান সেন্টুর শ্যালক শরিফুল আলী বিদ্যুৎ জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হন তার দুলাভাই সেন্টু। তাকে হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে নেয়া হয়।

কিন্তু সেখানে নেয়ার পর বারবার বলার পরও ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা তার চিকিৎসার ব্যবস্থা না করে সময় নষ্ট করেন। এতে বিকাল সাড়ে ৪টার দিকে সেন্টুর মৃত্যু হয়।

মহানগরীর রাজপাড়া থানার ওসি মেহেদী হাসান জানান, রামেক হাসপাতালের হৃদরোগ বিভাগে ওই রোগীর মৃত্যুর হওয়ার পর এ ঘটনাকে কেন্দ্র করে তার স্বজনরা ওয়ার্ডে চিকিৎসকের ওপর চড়াও হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

তবে চিকিৎসা অবহেলায় রোগী মৃত্যুর কথা অস্বীকার করে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডের ইনচার্জ ডা. মোহাম্মদ কফিল উদ্দিন জানান, ওই রোগী ভর্তি হওয়া মাত্রই তার চিকিৎসা শুরু করা হয়। কিন্তু রোগী মারা যাওয়ার পর তার স্বজনরা ইন্টার্নদের ওপর চড়াও হয়।

রাজশাহী, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর